মহান বিজয় দিবসে শীতার্থদের পাশে জাগরণ ক্লাব

মহান বিজয় দিবসে শীতার্থদের পাশে জাগরণ ক্লাব

চট্টগ্রাম (হাটহাজারী) : মহান বিজয় দিবসে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে পাশে দাঁড়িয়েছে হাটহাজারী পৌর এলাকার ঐতিহ্যবাহি সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিষ্ঠান জাগরণ ক্লাব।

বুধবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার পর এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ খায়রুন্নবী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ডব্লিউ এস ট্রেডিং, আগর ফার্নিচার গ্যালারীর স্বত্বাধিকারী ও ছাত্রনেতা নাছির হায়দার করিম বাবুল।

আরো পড়ুন : নানা আয়োজনে বান্দরবানে বিজয় দিবস উদযাপন
আরো পড়ুন : আগামীর সভ্যতা হবে জ্ঞাননির্ভর ও প্রযুক্তিভিত্তিক: চুয়েট ভিসি

উদ্বোধক ছিলেন নিক্সন্স বিল্ডার্স এন্ড টেকনোলজিস এর সিইও ওয়াছি উদ্দিন আনছারী, প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব মেরিন সায়েন্স এন্ড ফিশারিজ’র সহকারী অধ্যাপক মোহাম্মদ শহীদুল আলম শাহিন।

সংগঠনের সাধারণ সম্পাদক অনুপম চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন এস এম ইউসুফ, মাহমুদুল করিম, আবু আহাম্মেদ, আজিজুল হক আল মাদানী, শাহাদাৎ হোসেন বাবলু, ইউনুস খন্দকার।

মহান বিজয় দিবসে শীতার্থদের পাশে জাগরণ ক্লাব

সভায় বক্তারা বলেন, জাগরণ সংগঠনের উপার্জনের কোন মাধ্যম কিংবা বড় কোন ফান্ড না থাকা সত্ত্বেও সদস্যদের আন্তরিক প্রচেষ্ঠায় সব সময় অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ায়। শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। জাতীয় দিবসগুলি যথাযতভাবে পালন করে। শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করে। করোনা মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে মাস্ক ও সবার দুয়ারে দুয়ারে গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে। মহান বিজয় দিবসেও এই সংগঠন হতদরিদ্র শীতার্থদের পাশে দাড়িয়েছে। সবার সহযোগিতা ও দোয়ায় এ সংগঠন এবং সংগঠনের ইতিবাচক কাজগুলো আরো প্রসারিত হবে।

সন্ধ্যার পর থেকে আরম্ভ সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্যে রাখেন, সংগঠনের সদস্য মোঃ নিজাম উদ্দিন, মোনায়েম আহমেদ সোহান, নাজিম উদ্দিন সাইফুল। সভার পর শতাধিক শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।