চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের মাস্ক বিতরণ

চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের মাস্ক বিতরণ

চট্টগ্রাম : বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে নগরবাসির মাঝে মাক্স বিতরণ করেছে চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালের দিকে নগরীর হালিশহর বাসষ্ট্যান্ড থেকে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ তাঁতী লীগ চট্টগ্রাম মহানগর পাহাড়তলী থানা শাখার তথ্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবুল কালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাপ্তাহিক পত্রিকা জনতার দলিল এর সহ-সম্পাদক ও চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন (লিটন) জাগ্রত প্রতিদিন পত্রিকার আকবরশাহ থানা প্রতিনিধি ফয়সাল উদ্দীন রনিসহ আরো অনেকে। নগরীর হালিশহর বাসষ্ট্যান্ড থেকে শুরু করে ফইল্লাতলী বাজার হয়ে বি-ব্লক এস ক্লাব মোড় পর্যন্ত গিয়ে এই মাস্ক বিতরণ সম্পন্ন করা হয়।

এ সময় অনুভুতি জানতে চাইলে রিকশা চালক আতিউর রহমান বলেন, করোনাকালে আমাদেরকে কেউ এ পর্যন্ত কিছুই দেয় নাই। আপনারাই সর্বপ্রথম আমাদের এই মাক্স বিতরণ করলেন, অসংখ্য ধন্যবাদ। সাধুবাদ জানাই আপনাদেরকে।

আরেক ব্যবসায়ী আব্দুল লতিফ বলেন, এ ধরনের কার্যক্রমে আমরা খুবই সন্তুষ্ট তবে এ কার্যক্রম যেন চলমান থাকে এই দাবিটা জানাচ্ছি আপনাদের মাধ্যমে।

শেয়ার করুন