হাটহাজারীতে অস্ত্র ও মাদকসহ আটক ৬

অস্ত্র ও মাদকসহ আটক

চট্টগ্রাম : হাটহাজারীতে পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র ও মাদকসহ ৬জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২২ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় আটককৃতদের কাছ থেকে একটি সক্রিয় একনালা বন্দুক ও ৫০লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মাদকবিরোধী বিশেষ অভিযান, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ধলই ইউনিয়নের পূর্ব ধলই কাটিরহাট এলাকা থেকে মোঃ নাজিম প্রকাশ মানিক(২৫)কে দেশীয় শর্টগান সদৃশ্য একটি দুনালা বন্দুকসহ আটক করে।

সে ঐ এলাকার গুরা মিয়া সওদাগর বাড়ির মৃত আবু তাহেরের পুত্র। জিজ্ঞাসাবাদে আটক নাজিম একই এলাকার সাহেদ আলম(৪৫) ও ফরহাদাবাদ এলাকার মোঃ এনাম(২২) নামে দুই ব্যক্তি ঘটনার সাথে জড়িত বলে পুলিশকে জানায়।

অপরদিকে পৃথক পৃথক অভিযানে উপজেলার ধলই ইউনিয়নের পশ্চিম শফিনগর এলাকা থেকে ফটিকছড়ি নাজিরহাট পৌর এলাকার দৌলতপুর গ্রামের আতুয়াল্লা পাড়ার মৃত শামসু মিয়ার পুত্র মোঃ আব্দুর রহিম প্রকাশ বাচা ড্রাইভার(৫৫), একই গ্রামের কবির মেম্বার বাড়ির মৃত সিদ্দিক আহম্মদের পুত্র মোঃ জানে আলম ড্রাইভার(৪৫), একই পাড়ার মৃত ছালে আহাম্মদের পুত্র মোঃ ওসমান গণি (৩৫)কে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ এবং ফরহাদাবাদ ইউনিয়নের পশ্চিম ফরহাদাবাদ সেইফহোম এলাকা থেকে ফটিকছড়ি কুম্বারপাড়া দৌলতপুর গ্রামের মৃত শামসুল আলমের পুত্র মোঃ এরশাদ(২৮), মাইজভান্ডার শিল্প পাড়া নতুন বাড়ির মৃত কান্তর আলির পুত্র মোঃ ওসমান গণি(৩৫)কে ২০লিটারসহ মোট ৫০লিটার চোলাইমদসহ তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

সত্যতা স্বীকার করে অফিসার ইনচার্জ জানান, তাদের আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।