নাইক্ষ্যংছড়ি দুর্নীতি দমন কমিটির সভাপতি দেশীয় অস্ত্রসহ আটক

নাইক্ষ্যংছড়ি দুর্নীতি দমন কমিটির সভাপতি দেশীয় অস্ত্রসহ আটক

নাইক্ষ্যংছড়ি : দূর্নীতি দমন কমিটির সভাপতি শাহ্ সিরাজুল ইসলাম ওরফে সজলের বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছেন নাইক্ষ্যংছড়ি বিজিবি।

রবিবার (২৭ ডিসেম্বর) ভোরে উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী এলাকার শাহ্ সিরাজুল ইসলামের নিজ বাসভবন থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসব অস্ত্র উদ্ধার করে তাকে আটক করা হয়।

উদ্ধার করা দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে ১টি এলজি বন্দুকসহ ৩টি দেশীয় তৈরি লম্বা বন্দুক। আটক ব্যক্তি মোস্তাফিজুর রহমানের পুত্র। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা দুর্নীতি দমন কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী।

রবিবার সকাল সাড়ে ১১টায় ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ১১ বিজিবির ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মো. জাহিদুল ইসলাম।

বিজিবি সূত্রে জানান, নাশকতা সৃষ্টি ও মানুষের ভয়ভীতি প্রদর্শনের উদ্দেশ্যে নিজ বাড়ীতে সংরক্ষণ রাখা দেশীয় তৈরি ৩টি একনালা বন্দুক এবং ১টি এলজি বন্দুকসহ মোট ৪টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও আটককৃত আসামীকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহাম্মদ বলেন, সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় অভিযান চালিয়ে ৪টি আগ্নেয়াস্ত্রসহ মো: সিরাজুল ইসলাম নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ। পরে আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করার পর অস্ত্রগুলো থানায় জমা করা হয়েছে।