সাংবাদিকদের সাথে হেফাজত আমীরের মতবিনিময়

সাংবাদিকদের সাথে হেফাজত আমীরের মতবিনিময়

চট্টগ্রাম : হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় হাটহাজারী মাদরাসায় তিনি এ মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন, সাংবাদিকরা হলেন জাতির সম্পদ, দেশের যে কোন পরিস্থিতিতে সাংবাদিকদের কাছ থেকে সত্য সংবাদ পাওয়ার জন্য জাতি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। দেশের আইন শৃঙ্খলার স্বার্থে সঠিক সংবাদ পরিবেশন করা দেশ প্রেমিক সাংবাদিকদের নৈতিক দায়িত্ব।

হেফাজতে আমীর আরো বলেন, সাংবাদিকদের সঠিক ও সত্য সংবাদ যদি আমার বিরুদ্ধেও হয় তাতে আমি কিছু মনে করবো না। দেশপ্রেম ঈমানের অঙ্গ, আমরা দেশকে ভালবাসি, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব রক্ষা করাও আমাদের ঈমানী দায়িত্ব। দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব ঠিক থাকলেই আমাদের সব কিছু ঠিক থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহাদ্দীস মাওলানা আশরাফ আলী নিজামপুরী, মাসিক মঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক মুফতি আবদুল্লাহ নাজিব, ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুস সবুর, মাওলানা এনামুল হাসান ফারুকী এবং জাতীয় ও আঞ্চলিক পত্রিকার স্থানীয় সাংবাদিকবৃন্দ।

পরে হেফাজত আমীর আগামী জুমাবার (১ জানুয়ারী) হাটহাজারী মাদরাসার বার্ষিক মাহফিলে অংশগ্রহনের জন্য দেশবাসীকে আহবান জানান এবং দেশ, জাতি ও কলম সৈনিক সাংবাদিকদের জন্য দোয়া ও মুনাজাতের মাধ্যমে মতবিনিময় অনুষ্ঠান শেষ করেন।