সিআরএ নির্বাচন : সোহাগ সভাপতি, কালাম সম্পাদক

সভাপতি-সোহাগ আরেফিন, সাধারণ সম্পাদক-আবুল কালাম

চট্টগ্রাম : চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন (সিআরএ) দ্বি-বার্ষিক নির্বাচনে সকলের সম্মতিক্রমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সহসম্পাদক ও দৈনিক অন্য দিগন্ত চট্টগ্রাম ব্যুরো স্টাফ রিপোর্টার সাংবাদিক সোহাগ আরেফিনকে সভাপতি এবং বাংলাদেশ তাঁতী লীগ পাহাড়তলী থানা শাখা চট্টগ্রাম মহানগর তথ্য ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক নয়াবাংলার রিপোর্টার সাংবাদিক আবুল কালামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

রবিবার (১৭ জানুয়ারি) বিকালের দিকে নগরীর হালিশহর বি-ব্লক এলাকায় কুমিল্লা সমিতির কার্যালয়ে এক সভায় ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন সোহাগ আরেফিন।

আরো পড়ুন : খাগড়াছড়ির রাসেল শেখ খুনের আসামি চট্টগ্রামে গ্রেপ্তার
আরো পড়ুন : প্রতারক হৃদয় কখনো সাংবাদিক, কখনো ব্যারিস্টার!

সভায় তিনি বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক, জাতির আয়না। আমরা সত্যের পথে কলম ধরব। সাংবাদিক নির্যাতনে এগিয়ে আসব। যেখানে সাংবাদিক নির্যাতন, সেখানেই প্রতিবাদ হবে। কলম চলবে সত্যের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে_আমরা এই শ্লোগানকে সামনে রেখে এগিয়ে যাওয়ার আহবান জানান তিনি।

উপদেষ্টা পরিষদের সদস্য দি সিটিজেন টাইমস ও দৈনিক স্বদেশ বিচিত্রা চট্টগ্রাম ব্যুরো প্রধান মো. শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক জাতীয় সাপ্তাহিক পত্রিকা জনতার দলিল সহ-সম্পাদক মো. নাসির উদ্দিন (লিটন)।

সহ-সভাপতি মো. রেজাউল করিম (স্বাধীন টিভি), আইন বিষয়ক সম্পাদক মো. তৈমুর হোসেন (ডিসেন্ট টিভি), ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ বকতিয়ার (সৃষ্টি টিভি), মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন (দৈনিক একুশে কন্ঠ), সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রুবেল (স্বাধীন টিভি), সহ-মহিলা বিষয়ক সম্পাদ সেলিনা ইসলাম (স্বদেশ বিচিত্রা) ও সাপ্তাহিক ভোরের দিগন্ত চট্টগ্রাম ব্যুরো প্রধান জেসমিন নাহার তিথি এবং মো. মোশারফ হোসেন (স্টাফ রিপোর্টার, জনতার দলিল)সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন