ভোটে জিতলে মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড গড়বেন নুরুল আবছার

ভোটে জিতলে মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড গড়বেন নুরুল আবছার

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরুল আবছার মিয়া অন্য প্রার্থীদের তুলনায় ক্লিন ইমেজ ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন_এমন অভিমত ব্যক্ত করেছেন ওয়ার্ডের সাধারণ ভোটার। যারা আগামী ২৭ জানুয়ারি সারাদিন নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করবেন।

প্রবীণ-সজ্জন মানুষ হিসেবে তার সবচেয়ে বড় পাওয়া পরিচ্ছন্ন রাজনীতি। সরকার দলীয় পদে থাকা সত্ত্বেও কোন অনিয়মের সাথে জড়িত ছিলেন না এই রাজনীতিক। এখন ওয়ার্ডবাসীর পাশে থেকে সেবা করতে চান। নিজের ওয়ার্ডকে গড়তে চান পরিচ্ছন্ন মডেল ওয়ার্ডের আদলে।

আরো পড়ুন : ঘর পাবে চট্টগ্রামের ৫৩৮ ভূমিহীন-গৃহহীন পরিবার
আরো পড়ুন : নাইক্ষ্যংছড়ি সীমান্তে রোহিঙ্গা ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে নিহত

নুরুল আবছার পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাবেক মেয়র প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর সাথে সুসম্পর্কের কারণে এলাকায় অনেক উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন তিনি। ওয়ার্ডের প্রবীণ ও নবীনদের ভালবাসা চসিক নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এই সমাজ সেবক নুরুল আবছার মিয়া।

কাউন্সিলর পদ-প্রার্থী নুরুল আবছার মিয়ার নির্বাচনী প্রতীক রেডিও।

ভোটে জিতলে মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড গড়বেন নুরুল আবছার

কাউন্সিলর প্রার্থী নুরুল আবছার বলেন, এলাকা মাদক মুক্ত, চাঁদাবাজি নিরসন, সড়ক উন্নয়ন, জলাবদ্ধতা নিরসনসহ যথাযথ নাগরিক সুবিধা নিশ্চিত করতে চাই।

পেশায় একজন স্বনামধন্য ব্যবসায়ী নুরুল আবছার মহামারি করোনাকালসহ সর্বদা নিজ ওয়ার্ড ছাড়াও পাহাড়তলী থানার বিভিন্ন এলাকার গরীব অসহায় মানুষের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছেন নিরবে-নিঃশব্দে। দিয়ে থাকেন নানান দান-অনুদান। সব মিলিয়ে নুরুল আবছার মিয়ার এখন ওয়ার্ডের মানুষদের কাছে একটি আস্থার নাম।

ওয়ার্ডে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলে জানা যায়, নুরুল আবছার মিয়া একজন সম্মানিত সমাজ সেবক। করোনাকালীন সময়ে তিনি নিজ উদ্যোগে দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করে অসহায়, দুস্থ, করোনায় আক্রান্ত পরিবারসহ বিপদাপন্ন মানুষদের কাছে নানা পণ্য, খাবার, সুরক্ষা সামগ্রী ও অনেক সময় টাকাও পৌঁছে দিয়েছেন।

প্রতীক নয়, প্রার্থী দেখে ভোট দিতে চান নুরুল ইসলাম নামের এক তরুণ ভোটার। তিনি বলেন, প্রার্থীর অতীত ইতিহাস যাচাই করে প্রার্থী নির্বাচন করবো। কোন ভূমিদস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসীকে ভোট দিব না। সে বিবেচনায় নুরুল আবছার মিয়া বেশ এগিয়ে।

শেয়ার করুন