নৌকার বিজয় নিশ্চিত করতে শ্রমিকলীগকে মাঠে থাকার আহবান

দরঘাট থানা ঘাট ও গুদাম শ্রমিক লীগের সমাবেশে বক্তব্য রাখছেন চসিক মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম : নৌকার পক্ষে সর্বোচ্চ ত্যাগের ভূমিকায় শ্রমিক লীগকে মাঠে থাকার আহবান জানিয়ে চসিক মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, জাতীয় অর্থনীতিকে সমৃদ্ধির শিখরে পৌঁছাতে চট্টগ্রামের সার্বিক উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার মহাপরিকল্পনার দ্রুত বাস্তবায়নে কাজ করা হচ্ছে। সিটি কর্পোরেশন নির্বাচনে সকল শ্রমিক ভাইসহ চট্টগ্রাম নগরের সকল ভোটারের কাছে নৌকা প্রতীকে মূল্যবান ভোট প্রত্যাশা করছি। কৃষক ও শ্রমিকদের ঘামে গড়া আমাদের অর্থনীতি। তাই জাতির জনক বঙ্গবন্ধু বাংলার কৃষক ও শ্রমিকদের প্রতি সংবেদনশীল ছিলেন।

শনিবার (২২ জানুয়ারি) সদরঘাট থানা ঘাট ও গুদাম শ্রমিক লীগের সমাবেশে এ আহবান জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

আরো পড়ুন : ফটিকছড়ির ৭০ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার
আরো পড়ুন : বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা : তথ্যমন্ত্রী

সভায় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান বলেন, বাংলাদেশের মতো শ্রমনিবিড় উন্নয়নশীল দেশের অর্থনৈতিক উন্নয়নে শ্রমিক ও মালিকের মধ্যে পারস্পরিক সমঝোতা ও হৃদ্যতা বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ে যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। এতে সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করে শ্রমিকের উন্নত সুন্দর জীবন নিশ্চিত করার সুযোগ সৃষ্টি দিতে হবে।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। ইদ্রিস হাওলাদের সভাপতিত্বে ও নাসির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি আলাউদ্দিন মিয়া, সহ-সভাপতি তোফায়েল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন