বালুবাহী ট্রাকে অস্ত্রসহ আটক ৩ বাইশারীতে

বালুবাহী ট্রাকে অস্ত্রসহ আটক ৩ বাইশারীতে

বান্দরবান : নাইক্ষ্যংছড়ির বাইশারী থেকে বালুবাহী ট্রাকে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৩ ব্যক্তিকে আটক করেছে ১১ বিজিবির সদস্যরা। রবিবার (২৪ জানুয়ারী) গভীর রাতে বাইশারী থেকে তাদের অস্ত্রসহ আটক করা হয়। এসময় বালুবাহী ট্রাক (চট্টমেট্টো- ১১-৬৩৬৫) জব্দ করে পুলিশ। আটকরা হলেন-লামা উপজেলার বাসিন্দা ট্রাক চালক মো. ইউনুছ আলী (২১), সহকারী চালক রতন মিয়া (২১) ও কক্সবাজারের খুটাখালীর বাসিন্দা বালুর মালিক হেলাল উদ্দিন (৩০)।

সোমবার (২৫ জানুয়ারী) বিকেল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিজিবি।

আরো পড়ুন : চট্টগ্রামে নির্বাচনের পরিবেশ আমেরিকার চেয়েও ভালো : সিইসি
আরো পড়ুন : এডিআর আইন সংশোধনীসহ বন্দরে ডিজিটাল প্রবেশ ফি পদ্ধতির দাবি

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির একটি বিশেষ টিম রবিবার গভীর রাতে বাইশারী বাজার থেকে কক্সবাজারগামী সন্দেহভাজন একটি বালুবাহী ট্রাককে সংকেত দিলে ট্রাকটি থামানোর পর তল্লাশী চালিয়ে বালুর ভিতরে লুকানো অবস্থায় ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক উদ্ধার করা হয়। পরে ট্রাকসহ চালক, সহকারী চালক ও বালুর মালিককে আটক করে পুলিশ।

এবিষয়ে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান, আটক আসামী ও উদ্ধারকৃত অবৈধ অস্ত্র নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং ওই এলাকায় যে কোন সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।