আনোয়ারায় মাটির নিচে মিলল সাড়ে ৬ কোটি টাকার ইয়াবা, আটক ১

ইয়াবাসহ র‌্যাব-৭ এর হাতে আটক আলাউদ্দিন(২৭)

চট্টগ্রাম (আনোয়ারা) : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাড়ে ৬ লাখ টাকা মূলের ইয়াবাসহ আলাউদ্দিন(২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। আটক ব্যক্তি আনোয়ারার রায়পুর এলাকার মৃত মোজাহার মিয়ার ছেলে।

সোমবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে আনোয়ারা থানার গহিরা দোভাষীর ঘাটে মিয়ানমার থেকে সাগর পথে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান খালাস করছে_এমন তথ্যে ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৭।

আরো পড়ুন : পৌর নির্বাচন : ৪ মেয়র, ১১৪ কাউন্সিলর প্রার্থী মিরসরাই ও বারইয়াহাটে

র‌্যাবের মিডিয়া অফিসার মো. নুরুল আবছার জানান, র‌্যাব-৭ এর অভিযানিক দল গহিরা দোভাষীর বাজার এলাকায় কামরুজ্জামানের হার্ডওয়্যার দোকানের সামনে পৌঁছামাত্রই দৌঁড়ে দুইজন লোক পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব-৭ এর সদস্যরা তাদের একজনকে আটক করতে সক্ষম হয়। পরে তার দেখানো মতে দোকানের মেঝেতে মাটির নিচ থেকে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ৫০ লক্ষ টাকা।

আরো পড়ুন : বহিরাগতের স্বাক্ষরে সনদ : চেয়ারম্যান ও সচিবকে শোকজ

গ্রেফতার আলাউদ্দিনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ মিয়ানমার থেকে সাগর পথে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বাংলাদেশে এনে সেগুলো চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। আনোয়ারা থানায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।