পৌরসভা নির্বাচন: বান্দরবানে যুবলীগের প্রচারনা ও সমাবেশ

বান্দরবানে যুবলীগের প্রচারনা ও সমাবেশ

বান্দরবান : ১৪ ফেব্রুয়ারী বান্দরবান পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকার সমর্থনে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের প্রচারনা ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকালে বান্দরবান পৌরসভার ৪নং ওয়ার্ড এলাকার মধ্যমপাড়া এলাকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দায়িত্বপ্রাপ্ত বিভাগীয় নেতৃবৃন্দরা আওয়ামীলীগের দলীয় মনোনীত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সমর্থনে ভোট চেয়ে প্রচারনা করে।

এসময় নির্বাচনী প্রচারনা ও যুব সমাবেশে জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মার্মার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

মুহাম্মদ বদিউল আলম বলেন, আগামী ১৪ফেব্রুয়ারী বান্দরবান পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের জয় করতে সবাইকে কাজ করতে হবে। বান্দরবানে নৌকার জয় ছিল এবং আগামীতেও নৌকার জয় হবে।

প্রচারনা ও যুব সমাবেশ এসময় সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল, তথ্য ও গবেষনা সম্পাদক মীর মহিউদ্দিন, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুর রহমান, সহ-সম্পাদক মোঃ নাসির উদ্দিন মিন্টু, সদস্য কায়কোবাদ ওসমানী, সদস্য অধ্যাপক বিমান বড়ুয়া, সদস্য আবুল কালাম আজাদ, সদস্য মোরশেদুল আলম, আওয়ামীলীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী মোঃ ওমর ফারুক, মহিলা কাউন্সিলর এমেচিং মার্মাসহ জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।