বান্দরবান পৌরসভা নির্বাচন : ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

বান্দরবান পৌরসভা নির্বাচন : ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

বান্দরবান : আগামী ১৪ ফেব্রুয়ারী বান্দরবান পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের হল রুমে বাংলাদেশ নির্বাচন কমিশনের আয়োজনে ও জেলা নির্বাচন অফিসের ব্যবস্থাপনায় এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

দুই দিনব্যাপী এই প্রশিক্ষণে ১৩জন প্রিজাইডিং কর্মকর্তা, ৮৫জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, ১৭০ জন পোলিং অফিসার অংশগ্রহণ করছে। এসময় ভোটগ্রহনকারী কর্মকর্তাদের ইলেকট্রনিক ভোট গ্রহণ কার্যক্রম, মেশিন অপারেটিংসহ বিভিন্ন ধরণের প্রশিক্ষণ প্রদান করা হয়।

আরো পড়ুন : চকরিয়ায় তেলবাহি ট্রাকের নিচে পড়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত
আরো পড়ুন : আনোয়ারায় চাঁদাবাজি : সিএমপির ৬ কনস্টেবল কারাগারে

ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণের প্রথম দিনে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের উপ-পরিচালক আরাফাত আরা, একান্ত সচিব মোহাম্মদ এনাম উদ্দিন, বান্দরবান জেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমাসহ নির্বাচন কমিশনের বিভিন্ন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারী প্রথমবারের মত বান্দরবানে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। আর এতে মেয়র পদে ৫জন ও কাউন্সিলর পদে ৩৬জন অংশ নিচ্ছে।

শেয়ার করুন