আল-জাজিরার মিথ্যা প্রচারেও মানুষ বিভ্রান্ত হয় নাই : বিপ্লব বড়ুয়া

আল-জাজিরার মিথ্যা প্রচারেও মানুষ বিভ্রান্ত হয় নাই : বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম : মানি লন্ডারিং ও দুর্নীতির টাকা দিয়ে আল-জাজিরার মতো চ্যানেলে তারেক রহমানরা মিথ্যা সংবাদ প্রচার করলেও দেশের মানুষ বিভান্ত হয় নাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাহাবুবুল আলম খোকার সমর্থনে আয়োজিত নির্বাচনী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : শপথ নিলেন চসিক মেয়রসহ কাউন্সিলররা
আরো পড়ুন : জেনারেল হাসপাতালে রেড ক্রিসেন্টের ভ্যাকসিন নিবন্ধন বুথ চালু

বিএনপি নেতাদের অপপ্রচারের সমালোচনা করে এই নেতা বলেন, পদ্মা সেতুতে শিশুদের মাথা লাগবে-বিগত সময়ে এমন গুজব ছড়িয়েছে বিএনপির নেতারা। ভ্যাকসিন নিয়ে বিভিন্ন ধরনের অপপ্রচার করলেও তারা ভ্যাকসিন নিচ্ছে ।

তিনি বলেন, সরকার গত বাজেটে ভ্যাকসিনের জন্য দশ হাজার কোটি টাকা বাজেট রেখেছিল। ভ্যাকসিন আবিষ্কারের পর সরকার এখন পর্যন্ত ৮০ লক্ষ ভ্যাকসিন দেশে এসেছে। দেশের ১৩ কোটি মানুষের ভ্যাকসিন দিবে। আগামী জুন মাসের মধ্যে ৩ কোটি মানুষকে ভ্যাকসিন প্রদান করা হবে।

তাঁর দাবি, আমরা কোনো ষড়যন্ত্রকে ভয় পাই না। বাংলাদেশ আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র মোকাবেলা করেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, যাবে। বাংলাদেশ আজ আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নয়ন করতে সক্ষম হয়েছে উল্লেখ করে বিপ্লব বড়ুয়া বলেন, টেকসই অর্থনীতি ও সামাজিক উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

বিপ্লব বড়ুয়া বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে দেশ, গণতন্ত্র ও সরকারবিরোধী সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। করোনা মহামারির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং দেশের উন্নয়ন-অগ্রযাত্রা ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রেখে নৌকার প্রার্থীকে জয় করতে হবে।

তিনি বলেন, আমরা স্পষ্ট করে বলতে চাই, এই স্বাধীন বাংলাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা সেই মাটিতে দাঁড়িয়ে জাতির পিতার কন্যার নেতৃত্বে সারাবিশ্বে আজ মর্যাদাশীল রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠা পেয়েছি পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান সু্যজাইল্যান্ড করার স্বপ্ন দেখান পাকিস্তানের নাগরিকদের। কিন্তু পাকিস্তানের বুদ্ধিজীবীরা বলেছে দশ বছরের মধ্যে বাংলাদেশ মত রাষ্ট্র করে দেখান। যে পাকিস্তানের দর্শনে বিএনপি জামায়াত রাজনীতি করে যাচ্ছে তারা বাংলাদেশকে অনুকরণ করছে।

শেয়ার করুন