পৌরসভা নির্বাচন
বহিরাগতদের বান্দরবানে প্রবেশে নিষেধাজ্ঞার দাবি

বিএনপির সংবাদ সম্মেলন

বান্দরবান : আগামী ১৪ ফেব্রুয়ারি বান্দরবান পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সংগঠিত করার জন্য বান্দরবানের বিভিন্ন হোটেল ও বাসাবাড়িতে বহিরাগতরা অবস্থান করছে বলে অভিযোগ করেছে পৌর নির্বাচনের বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা।

শনিবার (১৩ ফেব্রুয়ারী) বান্দরবান শহরের জজ কোর্টের সামনে বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা এই অভিযোগ করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, সুষ্ঠ নির্বাচনের স্বার্থে বান্দরবানে যাতে বহিরাগতরা অবস্থান গ্রহন করতে না পারে সেই লক্ষে নির্বাচন কমিশন ও প্রশাসনের আরো কার্যকরি ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবীর সমর্থনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নসহ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি, লামা ও আলীকদম থেকে প্রচুর অবৈধ ভোটার বান্দরবানে এসে বিভিন্ন হোটেল ও বাসাবাড়িতে অবস্থান করছে আর তারা নির্বাচন কমিশনের আইন অমান্য করে যেখানে সেখানে ঘুরে প্রচার প্রচারণায় অংশ নিচ্ছে। এসময় বিএনপির মেয়র প্রার্থী অবিলম্বে বহিরাগতদের বান্দরবানে প্রবেশ নিষেধ করা, সকল হোটেল-মোটেল এবং পর্যটনকেন্দ্র নির্বাচন উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ রাখার দাবি জানান।

সংবাদ সম্মেলনে এসময় জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, মেয়র প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী মহতুল হোসেন যত্নসহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।