নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিক্রয় ও প্রদর্শনী

নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিক্রয় ও প্রদর্শনী

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কর্তৃক আয়োজিত প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায় সিএমএসএমই উদ্যোক্তাদের রকমারী পণ্যের বিক্রয় ও প্রদর্শনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় হোটেল আগ্রাবাদে এক সাংস্কৃতিক অনুষ্ঠান, ভেলেন্টাইন ডে উদযাপন, পুরস্কার বিতরণ ও স্টলের উদ্যোক্তা এবং অতিথিদের মাঝে ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সমাপ্ত হয়।

আরো পড়ুন : নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত পটিয়ায়
আরো পড়ুন : উত্তর মাদার্শায় ভয়াবহ আগুনে ১৩ বসতঘর ছাই

সিডব্লিওসিসিইউ এর প্রেসিডেন্ট ইনচার্জ (সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট) আবিদা মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক সিএমপি এর সভানেত্রী শরমিন জাহান।

আরো উপস্থিত ছিলেন মহানগর মহিলা আওয়ামীলীগ চট্টগ্রামের সভাপতি হাসিনা মহিউদ্দিন, সংরক্ষিত আসনের প্রাক্তন সাংসদ সাবিহা নাহার বেগম, পুনাক সিএমপি এর সাধারণ সম্পদিকা সানোয়ারা সুলতানা, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি পরিচালক রেবেকা নাসরিন, কো-চেয়ারপার্সন কাজী তুহিনা আক্তার, ভাইস-প্রেসিডেন্ট
রেখা আলম চৌধুরী, নিশাত ইমরান, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট জেসমিন আক্তারসহ অন্যান্য পরিচালক, সদস্যবৃন্দ এবং পুনাক সিএমপির সদস্যবৃন্দ।

প্রধান অতিথি বলেন, এই আয়োজন কোভিড-১৯ পরিস্থিতিতে মহিলা উদ্যোক্তাদেরকে যেমন দিয়েছে তাদের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ এবং নতুন কর্মোদ্দিপনা তেমনি এক গেঁয়েমি জীবন থেকে উত্তোরনের সুযোগ।

সমাপনী অনুষ্ঠান ভার্চুয়ালি অংশগ্রহন করেন চিটাগাং উমই্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী, পরিচালক সুলতানা নূরহাজান রোজী, প্রাক্তন পরিচালক সেরিনা তাহের।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সিডব্লিওসিসিইউ এর প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট রুহী মোস্তফা।

শেয়ার করুন