সন্ত্রাস, খুন-খারাবিমুক্ত নির্মল চট্টগ্রাম চাই : নওফেল

নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধিরী নওফেল।

চট্টগ্রাম : শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল নতুন মেয়রের কাছে প্রত্যাশা ব্যক্ত করে বলেছেন, আমরা সন্ত্রাস, খুন-খারাবিমুক্ত চট্টগ্রাম চাই। আমরা চাই_যিনি নগর পিতা হিসেবে দায়িত্ব নেবেন তার কাছে অপরাজনৈতিক শক্তি ও যারা সন্ত্রাস করে, তাদের স্থান হবে না।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : বান্দরবানের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ ইসলাম বেবী
আরো পড়ুন : চসিক মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে সুধী সমাবেশ

নওফেল বলেন, জাতির পিতার জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। চসিক অনেক সমৃদ্ধ একটি প্রতিষ্ঠান। নগরকে পরিবর্তন করার অপার সম্ভাবনা চসিকের আছে। আমি আশা করবো নবনির্বাচিত মেয়র রেজাউল করিম চসিকের সকল সম্ভাবনা কাজে লাগিয়ে চট্টগ্রামের পরিবর্তন ঘটাতে সক্ষম হবেন। এজন্য নবনির্বাচিত মেয়র রেজাউল করিমকে অকুণ্ঠ সহযোগিতা দিতে সবার কাছে আহ্বান জানান।

পদ-পদবী পরিচয়ের বিষয়ে নওফেল বলেন, ‘এত অ্যাড্রেসিংয়ের প্রয়োজন নেই। আমরা যেহেতু একে অপরকে চিনি, তাই সবার নাম বারবার উল্লেখ করার প্রয়োজন আছে বলে আমি মনে করি না। আমি সকলকে এই বিষয়টি খেয়াল রাখার আহ্বান জানাচ্ছি।’

শেয়ার করুন