চট্টগ্রামের কিশোর গ্যাং লিডার ‘ধামা আরিফ’ গ্রেপ্তার

ধামা আরিফ

চট্টগ্রাম : ঘরে ঢুকে মায়ের সামনে ছেলেকে কুপিয়ে আহত করা ‘কিশোর গ্যাং লিডার’ আরিফ হোসাইন ওরফে ধামা আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে শুক্রবার (৫ মার্চ) আরিফকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন জানান, কিশোর গ্যাং লিডার আরিফের বিরুদ্ধে ঘরে ঢুকে মায়ের সামনে ছেলেকে কুপিয়ে আহত করার অভিযোগে করা মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

আরো পড়ুন : জেন্ডারজনিত সহিংসতায় সেবা প্রদানে চিকিৎসকদেরকে আন্তরিক হতে হবে
আরো পড়ুন : বোয়ালখালীর নতুন নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার

এছাড়াও বছরের ২২ নভেম্বর নগরের খলিফাপট্টি এলাকায় ঘরে ঢুকে মায়ের সামনে শিহাব নামে এক কিশোরকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ছাত্রলীগ নামধারী কিশোর গ্যাং সদস্যরা।

এ সময় ছেলেকে বাঁচাতে গেলে মাকে মারধর ও শ্লীলতাহানি করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে আসায় প্রাণে বেঁচে যায় ভুক্তভোগীরা। এ ঘটনায় হালিমা বেগম বাদী হয়ে দশজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় গত ১৫ ফেব্রুয়ারি আদালত প্রথম তিন আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

পরোয়ানা ভুক্ত মামলার অপর দুই আসামি কথিত বড় ভাই শাহীন জুবায়ের বাপ্পী (৩৩) ও মো. মুজিবুর রহমান (২৮) এখনো পলাতক রয়েছেন।

শেয়ার করুন