কাউন্সিলর মিন্টুর ইন্তেকাল, বাদ এশা প্যারেড ময়দানে জানাজা

সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশনের ৭ বার নির্বাচিত কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। বাদ এশা নগরীর প্যারেড ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মিসকিন শাহ মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে তিনি ঢাকার ইম্পালস হসপিটালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, করোনা আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার পর তিনি অন্যান্য শারীরিক সমস্যায় ভুগছিলেন। গত ১৩ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

আরো পড়ুন : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের
আরো পড়ুন : সুদের দুই হাজার টাকার জন্য নারীকে গাছে বেঁধে নির্যাতন

বৃহস্পতিবার এশারের নামাজের পর নগরীর প্যারেড ময়দানে নামাজে জানাজাশেষে তার লাশ হযরত মিসকিনশাহ (র.) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে।

সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর এক ছেলে। জননন্দিত এই জননেতা সর্বশেষ চকবাজার আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ১৯৭৭ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত তৎকালীন চট্টগ্রাম পৌরসভার নির্বাচিত কমিশনার ছিলেন। পরবর্তীতে ১৯৯৪ সালের জানুয়ারি থেকে পর পর ৬ বার চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচিত হন। সর্বশেষ গত ২৯ জানুয়ারি নির্বাচনেও তিনি বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন।

শেয়ার করুন