বঙ্গবন্ধু মানে বাংলাদেশ শ্লোগানে মুখরিত বাকলিয়া

বঙ্গবন্ধু মানে বাংলাদেশ শ্লোগানে মুখরিত বাকলিয়া

চট্টগ্রাম : মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে নগরীর ১৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি তারেক সুলতান ও মহানগর যুবলীগ নেতা এস.এম. সামাদ এর নেতৃত্বে র‌্যালী ও পথ শোভা যাত্রার আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে র‌্যালীর উদ্ধোধন করেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব ইউনুছ কোম্পানী। উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলহাজ্ব মোহাম্মদ শফি।

আরো পড়ুন : হাটহাজারী মাদ্রাসার সামনে ৫ ফুট উঁচু দেয়াল, বন্ধ মহাসড়ক
আরো পড়ুন : ঢাকা ছাড়লেন নরেন্দ্র মোদি

শোভাযাত্রাটি নগরীর দেওয়ানবাজার মদীনা মসজিদ হতে শুরু হয়ে চকবাজার বাকলিয়া এলাকা প্রদক্ষিণ করে এবং ১৭ নং ওয়ার্ডের মূল সড়কগুলোর মধ্যদিয়ে শ্লোগান দিয়ে ব্যান্ড বাজিয়ে পুরো এলাকায় স্বাধীনতার স্বাদ উপভোগের এক আনন্দঘন পরিবেশ সৃষ্টির মাধ্যমে এগোতে থাকে। এ সময় নেতাকর্মীদের হাতে ব্যানার ও ফেস্টুনে বঙ্গ বন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ স্বাধীনতার বিভিন্ন কথা লিখা থাকে এবং বীর মুক্তি যোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শনপূর্বক বক্তব্য লিখা থাকে।

র‌্যালী নগরীর রাহাত্তার পোল এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এছাড়াও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে ছিলেন শেখ নাঈম উদ্দীন, নুরুল আবছার , হারুনুর রশীদ বাছেত, আবুল কালাম, আব্দুল হালীম, আবু ফরহাদ মো. শোয়াইব, শাহেদুল আলম মনি, আব্দুল কাদের, মোঃ ছাদেক হোসাইন, মোঃ রবিউল, মোঃ মিজানুর রহমান, রিফাতুল ইসলাম খোকন, দুলাল, জাহাঙ্গীর আলম, মোঃ আলমগীর রুবেল, জহুরুল ইসলাম, আল আমীন, মো. নুরু, ছাত্রলীগ নেতা ছাবেত বিন হামেদ, আব্দুর রহিম রুবেল, আরিফ, সাইফুল ইসলাম, ফয়সাল, টিটন দাস, প্রমুখ।

শেয়ার করুন