সেই বৃদ্ধের খোঁজ নিলেন সিএমপি কমিশনার, উপহার হাতে বাকলিয়ার ওসি

সিএমপি কমিশনারের নির্দেশে বৃদ্ধ গোলাম রহমানের বাসায় উপহার হাতে বাকলিয়া থানার অফিসার্স ইনচার্জ মো. রুহুল আমীন।

চট্টগ্রাম : জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে শত বছরের বৃদ্ধকে উদ্ধার করে বাসায় পৌঁছে দিয়েছিল বায়েজিদ থানা পুলিশ। বিষয়টি সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের নজরে আসলে ওই বৃদ্ধের স্বাস্থ্যের খোঁজ-খবর নেয়ার নির্দেশ তিনি। সিএমপি কমিশনারের নির্দেশে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমিন বৃদ্ধ গোলাম রহমানের বাসায় যান। তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। এসময় সিএমপি কমিশনার পাঠানো উপহার সামগ্রী তুলে দেন বৃদ্ধ গোলাম রহমানের হাতে।

জানা গেছে, বৃদ্ধ গোলাম রহমান মেয়ে রাবেয়ার সাথে বাকলিয়া থানার নয়া মসজিদ এলাকায় মনার কলোনীতে বসবাস করতেন। এক সময় মাজার ভক্ত গোলাম রহমান প্রায় সময় কাউকে কিছু না বলে মাজারে মাজারে ঘুরে বেড়াতেন। এখন বয়সের ভারে ন্যুয়ে পড়া গোলাম রহমানের চলতশক্তি নেই। তার মেয়ের সংসারে অনেকটা অবহেলিত।

আরো পড়ুন : বৃদ্ধকে সড়কে ফেলে গেল স্বজন, পৌঁছে দিল পুলিশ
আরো পড়ুন : চসিক ডাম্পিং ট্রাকের ধাক্কায় শিশু নিহত বায়েজিদে

গত বৃহস্পতিবার (৮এপ্রিল) দুপুরে গোলাম রহমানকে সিএনজিযোগে বায়েজিদ-ভাটিয়ারি বাইপাস সড়কের এশিয়ান ওমেন ইউনির্ভাসিটি গেট এলাকায় ফেলে যান মেয়ের জামাই। পরে মহানগর মসজিদের পাশে ফেলে যায়। পরে ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে বায়েজিদ থানা পুলিশ ওই বৃদ্ধকে উদ্ধার করে তার স্বজনদের কাছে পৌঁছনোর ব্যবস্থা করে।

শেয়ার করুন