পরকীয়া : প্রেমিককে নিয়ে স্বামীকে খুন সীতাকুণ্ডে, স্ত্রী আটক

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে খুন সীতাকুণ্ডে, স্ত্রী আটক

চট্টগ্রাম (সীতাকুণ্ড) : পরকীয়ার জের ধরে প্রেমিককে নিয়ে স্বামীকে খুন করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনায় স্ত্রীকে আটক করে এলাকাবাসী পুলিশের কাছে সোপর্দ করেছে । ঘটনার পর থেকে প্রেমিক পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে কোন এক সময় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ (তেলিপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে খবর পেয়ে সীতাকুণ্ড থানার পুলিশ লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত যুবক একজন দিনমজুর।

আরো পড়ুন : সেই বৃদ্ধের খোঁজ নিলেন সিএমপি কমিশনার, উপহার হাতে বাকলিয়ার ওসি
আরো পড়ুন : আগামী ১৪ এপ্রিল থেকে দেশব্যাপী কড়া লকডাউন

লিমা আক্তারের ডানে নিহত স্বামী জয়নাল আবেদীন এবং বামে প্রেমিক কাইয়ুম।

এলাকাবাসী জানায়, উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মহাদেবপুর (তেলিপাড়া) গ্রামে মৃত ইসলামের ছেলে জয়নাল আবেদীন প্রকাশ কালামিয়ার(৩৫) সঙ্গে একই গ্রামের মৃত জহিরুল ইসলামের মেয়ে রিমা আক্তারের (২৫) বিয়ে হয়। তাদের ঘরে ৯ বছর ও ৭ বছরের দুই কন্যা শিশু রয়েছে। এর মধ্যে লিমা আক্তার পরকীয়া জরিয়ে পড়ে। এ অবস্থায় রিমা আক্তার কথিত প্রেমিক কাইয়ুমকে নিয়ে দিনমজুর জয়নাল আবেদীনকে ঘরের মধ্যে খুন করার পরিকল্পনা করে। পরিকল্পনা মতে শুক্রবার রাতের কোন একসময় স্বামী ঘুমিয়ে পড়লে তার প্রেমিককে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে হত্যা করে।

খবর পেয়ে পুলিশ স্থানীয় ইরান বাদশার পুকুর থেকে সকালে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং পাষন্ড স্ত্রীকে আটক করে। তবে ঘটনার পর থেকে কথিত প্রেমিক কাইয়ুম গা ঢাকা দিয়েছে।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বনিক বলেন, পরকীয়ার জের ধরে স্বামীর পুরুষাঙ্গ কেটে হত্যার করা হয়েছে খবর পেয়ে পুলিশ বাড়বকুণ্ড ইউনিয়নের তেলিপাড়া নামক গ্রাম থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। কথিত প্রেমিক পলাতক রয়েছে। তবে ময়নাতদন্তর পর বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।