মামুনুলের কথিত স্ত্রী ঝর্না ‘নিখোঁজ’, ছেলের জিডি

হেফাজত নেতা মামুনুল হক দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধ

ঢাকা: হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্নার খোঁজ পাওয়া যাচ্ছে না উল্লেখ করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বড় ছেলে আবদুর রহমান।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জিডির বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাতে রাজধানীর পল্টন মডেল থানায় তিনি জিডি (নং-৫৪৫) করেন। জিডিতে নিজের জীবনের নিরাপত্তাও চেয়েছেন ঝর্নার ছেলে।

জিডিতে আবদুর রহমান উল্লেখ বলেন, ‘আমি বেশ কিছুদিন ধরে আমার মা জান্নাত আরা ঝর্নার সঙ্গে যোগাযোগ করতে না পেরে ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের বাসায় যাই। বাড়ির মালিক আমাকে জানান, গত ৯ এপ্রিল তিনি বাসা থেকে বের হয়ে গেছেন, আর আসেননি। আমি আমার মায়ের কক্ষে প্রবেশ করি এবং মায়ের ব্যক্তিগত তিনটি ডায়েরি পাই।

শনিবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পথে রওনা দিলে পল্টন মোড়ে পৌঁছালে অজ্ঞাত কয়েকজন আমাকে অনুসরণ করা শুরু করেন। এতে আমার নিকট প্রতীয়মান হয় যে, আমার জীবন এবং আমার মা জান্নাত আরা ঝর্নার জীবন ঝুঁকির মুখে। আমি ডায়েরিগুলো সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়েছি। এমতাবস্থায় আমার ও আমার মায়ের জীবনের নিরাপত্তা বিধানের জন্য সাধারণ ডায়েরি করলাম। ’

শেয়ার করুন