মিরসরাই আওয়ামী লীগ নেতার অর্থায়নে মসজিদের ছাদ নির্মাণ

মিরসরাই আওয়ামী লীগ নেতার অর্থায়নে মসজিদের ছাদ নির্মাণ

মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ের ১ নং করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীমের ব্যক্তিগত অর্থায়নে ছত্তরুয়া আব্দুল বারেক জামে মসজিদের ছাদ নির্মাণ করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে ছাদ ঢালাইয়ের কাজ পরিদর্শন করেন তিনি।

পরে ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী সঞ্চালনায় বক্তব্য রাখেন করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন কিরণ।

আরো পড়ুন : নাজিরহাটে যুবককে ছুরিকাঘাত করা ইয়াবা সম্রাটের ভাই আটক
আরো পড়ুন : আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আজাদ উদ্দিন, করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ফজলুল হক মিয়াজী, আওয়ামী লীগ নেতা নুরুল আবছার, করেরহাট বাজার পরিচালনা কমিটির সদস্য জাবেদ আহম্মদ ভূঁইয়া, আব্দুল বারেকের ছেলে মোঃ সোলেমান ও মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি আব্দুর রউফ।

মিরসরাই আওয়ামী লীগ নেতার অর্থায়নে মসজিদের ছাদ নির্মাণ

সুলতান গিয়াস উদ্দিন জসীম বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও আগামীর এমপি মাহবুব রহমান রুহেল ভাইয়ের পরামর্শে করেরহাট ইউনিয়নে পুল, কালভার্ট নির্মাণ ও স্কুল, মসজিদ, মন্দিরের কাজ করে আসছি। তারই ধারাবাহিকতায় ইউনিয়নের ছত্তরুয়া গ্রামে অবস্থিত আব্দুল বারেক জামে মসজিদের প্রায় ৬ লাখ টাকা ব্যায়ে ছাদ নির্মাণ করে দিয়েছি।

ভবিষ্যতেও আমার ব্যক্তিগত অর্থায়নে সামাজিক কর্মকান্ড অব্যাহ থাকবে ইনশাআল্লাহ।