বান্দরবানে ২ সন্ত্রাসী আটক : অস্ত্র ও কাতুর্জ উদ্ধার

বান্দরবানে ২ সন্ত্রাসী আটক : অস্ত্র ও কাতুর্জ উদ্ধার

বান্দরবান : পার্বত্য জেলার আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির ২সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৪টি কার্তুজ।

আটকরা হলো মংএচিং মার্মা (৫২) ও হাইসিং মং মার্মা(৪০) আর উভয়ের বাড়ী রাঙ্গামাটি জেলার গাইন্দ্যা ইউনিয়নের রাজস্থলী থানার ৩নং ওয়ার্ডে।

আরো পড়ুন : ড. ইউনূসকে প্রধানমন্ত্রীর ‘বিশেষ দূত’ করার পরামর্শ জাফরুল্লাহর
আরো পড়ুন : বান্দরবানে পৌণে ৪ কেজি আফিম উদ্ধার, গ্রেফতার ১

পুলিশ জানায়, সোমবার (১৯ এপ্রিল) ভোররাত সাড়ে ৩ টায় বান্দরবানের কুহালং ইউনিয়নের ডলু পাড়া চেকপোষ্টে ২জন ব্যক্তি মোটর সাইকেল নিয়ে অতিক্রম করার সময় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের চেক করার জন্য দাঁড়ানোর সংকেত দিলে তারা আরো জোরে মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কিছুদুর গিয়ে রাস্তার ওপর পড়ে যায়। এসময় চেকপোস্টের পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের আটক করে এবং তল্লাশি করে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৪টি কার্তুজ উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ও একটি মোটর সাইকেল ও জব্দ করা হয়।

পুলিশ আরো জানায়, আটক মংএচিং মার্মা ও হাইসিং মং মার্মাকে জিজ্ঞাসাবাদে তারা পার্বত্য জেলার আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির সদস্য হিসেবে নিজেদের দাবি করে। আসামীদের কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৩টি তাজা কার্তুজ এবং ১টি ব্যবহৃত কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী জানান, আটককৃত ২ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনের ১৯ এর এ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।