হুইপ সামশুলের বিরুদ্ধে ষড়যন্ত্র রুখবে আওয়ামী লীগ

চট্টগ্রাম : জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরী ও তার ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা নাজমুল হক চৌধুরী শারুনসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে মানহানিকর, আপত্তিকর তথ্য পরিবেশন করে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ তোলে পটিয়া উপজেলা আওয়ামী লীগ।

জাতীয় সংসদের হুইপের পরিবারের বিরুদ্ধে একটি চক্র পরিকল্পিতভাবে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত। একটি শিল্প গ্রুপের সাথে হুইপের ছেলের ব্যক্তিগত বিরোধের কারণে তাদের মালিকানাধীন মিডিয়াগুলো আজগুবী কল্পকাহিনী বানিয়ে প্রচার করে আসছে বলে দাবি করেন। এসব অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ পটিয়াবাসী।

মঙ্গলবার (২৭ ‍এপ্রিল) বেলা ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে উপজেলা আওয়ামী লীগ, পটিয়াস্থ দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথাগুলো বলেন নেতাকর্মীরা। অপপ্রচার ও ষড়যন্ত্র করে পটিয়ার চলমান উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করার কৌশল বলে দাবি করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান চৌধুরী।

উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চেমন আরা তৈয়ব, পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রাশেদ মনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদ, পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন চক্রবর্তী, দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুর হাকিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক চেয়ারম্যান, আলমগীর খালেদ, এজাজ চৌধুরী, ইঞ্জিনিয়ার সৈয়দ মোরশেদ উল্লাহ, সেলিম চেয়ারম্যান, চেয়ারম্যান ইনজামুল হক জসিম, মাহবুবুল আলম চৌধুরী চেয়ারম্যান, আবুল কালাম ভোলা, চেয়ারম্যান এহসানুল হক, এম এ হাশেম চেয়ারম্যান,কাউন্সিলর ইঞ্জিনিয়ার রুপক সেন, কাউন্সিলর গোফরান রানা, কাউন্সিলর নাসির উদ্দীন, গিয়াস উদ্দীন আজাদ, কাউন্সিলর কামাল উদ্দীন বেলাল, কাউন্সিলর শফিউল আলম, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন নাসির, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা গোলাম সরওয়ার চৌধুরী মুরাদ ও এম এ রহিম, দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি মর্তুজা কামাল মুন্সি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট বেলাল উদ্দীন, পটিয়া আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট দিপক কুমার শীল, পটিয়া উপজেলা যুবলীগের আহবায়ক হাসান উল্লাহ চৌধুরী,যুগ্ম আহবায়ক ইমরান উদ্দীন বশির, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম প্রমুখ। ‍এ সময় উপজেলা ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।