পটিয়ায় আ’লীগের ঐক্যকে বিনষ্ট করার ষড়যন্ত্র রুখে দিতে হবে : হুইপ

পটিয়ায় ইফতার সামগ্রী বিতরণ করছেন জাতীয় সংসদ হুইপ সামশুল হক চৌধুরী।

চট্টগ্রাম (পটিয়া) : জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, পটিয়ায় আ’লীগের ঐক্যকে বিনষ্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দিতে সবাইকে প্রস্তুত থাকতে হবে। কোন ষড়যন্ত্রই এই ঐক্যে ফাটল ধরাতে পারবে না।

গতকাল বিকেলে পটিয়া আদর্শ হাই স্কুল মিলনায়তনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে হুইপ সামশুল হক চৌধুরী এমপির সাথে পটিয়া পৌরসভা আ’লীগের কার্যনিবাহী কমিটি ও ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় ও ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন : চট্টগ্রামের মুক্তিযোদ্ধারা পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার
আরো পড়ুন : আফগানিস্তানে পাকভিত্তিক সন্ত্রাসী গোষ্ঠী সক্রিয়

তিনি আরো বলেন, আ’লীগকে ক্ষমতাচ্যুত করতে দেশি বিদেশী ষড়যন্ত্রকারীরা চেষ্টা চালিয়ে যাচ্ছে। হেফাজতের ব্যানারে রাষ্ট্র ক্ষমতা দখলের যে ষড়যন্ত্র হয়েছিল তাও শেখ হাসিনার চৌকস নেতৃত্বের কাছে পরাস্ত হয়েছে। আ’লীগ নেতৃবৃন্দকে এ করোনা দূর্যোগে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

পৌরসভা উপজেলা আ’লীগের সভাপতি আলমগীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এন এ নাছিরের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আকম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, পৌরসভা আ’লীগের সহ সভাপতি ফজলুল হক আল্লাই, কাউন্সিলর গোফরান রানা, নাছির উদ্দিন পদ্মা, মুজিবুর রহমান চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মেজবাহ্ উদ্দিন বাহার, সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশ, নুরুল করিম, কার্যনির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, মঞ্জুরুল আলম, বিশ্বজিৎ দাশ, সাজ্জাদ সুমন, হায়দার আলম রুহেল ও পৌরসভার ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দসহ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন