বিশিষ্ট চিকিৎসক মাসুদ পারভেজের ইন্তেকাল, সর্বস্তরের শোক

বিশিষ্ট চিকিৎসক মাসুদ পারভেজের ইন্তেকাল

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) চক্ষু বিভাগের প্রধান ও প্রখ্যাত চক্ষুরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ মাসুদ পারভেজ ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন)।

বৃহস্পতিবার (৬ মে) আনুমানিক রাত সাড়ে ১০টায় নগরীর মেহেদীবাগে নিজ বাসায় তারাবি নামাজ পড়ার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে মেহেদীবাগের ন্যাশনাল হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। স্ত্রী, এক ছেলে এক মেয়ে ও বৃদ্ধ পিতা ও ৫ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আরো পড়ুন : জাতীয় অধ্যাপক নিয়োগ পেলেন তিন বিশিষ্টজন
আরো পড়ুন : দর্জির আত্মহত্যা চট্টগ্রামে

শুক্রবার সকাল ১০টায় মেডিকেল কলেজ মসজিদে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে, সকাল ১১ টায় সীতাকুণ্ড সরকারি স্কুল মাঠে দ্বিতীয় জানাজা এবং বাদ জুমা বারৈয়াঢালা ইউনিয়নের বহরমপুর নিজ বাড়িতে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছে।

ডা. মাসুদ পারভেজের এ আকষ্মিক মৃত্যুতে তাঁর কর্মস্থল চমেক হাসাপাতালের সকল সহকর্মী চিকিৎসক-শিক্ষার্থী, আত্মীয়স্বজন বন্ধুবান্ধবসহ এলাকাবাসী শোকে মুহ্যমান হয়ে পড়েন।

ডা.মাসুদ পারভেজ এর আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া, ইপসা’র প্রধান নির্বাহী মো: আরিফুর রহমান, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ইপসা পরিবারের শোক
মরহুম ডাঃ মাসুদ পারভেজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইপসা পরিবার। এক শোক বার্তায় ইপসার প্রধান নির্বাহী জানান, ডাঃ মাসুদ পারভেজ স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’র প্রতিষ্ঠাতা উপদেষ্টা বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবী বীর মুক্তিযোদ্ধা ডাঃ এখলাস উদ্দীনের জৈষ্ঠ্য পুত্র ও ইপসার কার্যক পরিষদের কোষাধ্যক্ষ ইয়াসমিন আক্তার জুগনুর বড় ভাই।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। তাঁর মৃত্যুতে ইপসা পরিবার গভীর শোক প্রকাশ করছে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।