বান্দরবান সেনা জোনের মানবিক সহায়তা ১শ পরিবারে

বান্দরবান : বান্দরবান সেনা জোনের উদ্যোগে ১০০ পরিবারকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (১০ মে) বিকালে বান্দরবান সদরের যৌথ খামার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত মানুষের সেবায় এ মানবিক সহায়তা প্রদান করা হয়। বান্দরবান সেনা জোন (শাণিত ছাব্বিশ) এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।

আরো পড়ুন : ঘরমুখো মানুষ আত্মঘাতী সিদ্ধান্ত নিচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী
আরো পড়ুন : এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হলেন ডা. মুনাল মাহবুব

বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আত্মমানবতার সেবায় সুবিধাবঞ্চিত জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারই ধারাবাহিকতায় বান্দরবান জেলার বিভিন্ন গ্রামে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

এসময় প্রতিটি পরিবারের জন্য ৪ কেজি চাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি আলু এবং ১ কেজি ডালসহ সর্বমোট ১০০ টি পরিবারের মাঝে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য দেশের কঠিন সময়ের ক্রান্তিলগ্নে বান্দরবান পার্বত্য জেলাধীন বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যেকোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে। এছাড়াও বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে জানানো হয় যে, পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।