বান্দরবান সেনাবাহিনীর অভিযানে এসএমজি, গুলি ও মাদক উদ্ধার

বান্দরবান সেনাবাহিনীর অভিযানে এসএমজি, গুলি ও মাদক উদ্ধার

বান্দরবান : জেলার রুমা উপজেলায় সন্ত্রাসীদের আন্তানায় অভিযান চালিয়ে রাশিয়ার তৈরি দুটি এসএমজি রাইফেল, ১৫ রাউন্ড গুলি, দেশীয় মদ, আফিমসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী।

মঙ্গলবার (১১ মে) ভোর রাতে রুমা উপজেলার মিনঝিড়ি পাড়ার কাছে একটি পাহাড়েরর জুম ঘরে অভিযান চালিয়ে সেনাবাহিনীর সদস্যরা এসব সরঞ্জাম অস্ত্র উদ্ধার করে।

আরো পড়ুন : আদালতের আদেশ আমান্য, আমেরিকা প্রবাসীর সম্পত্তি দখলের অভিযোগ
আরো পড়ুন : চট্টগ্রামে নিজের কারখানার বাসের ধাক্কায় পোশাককর্মী নিহত, আহত ৪

অভিযানের সময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি ছুঁড়ে, তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এসময় সেনাবাহিনীর অভিযানে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ও উদ্ধার করা হয় বেশ কিছু মালামাল।

সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, অভিযানের পর সন্ত্রাসীদের আন্তানা থেকে তল্লাশি করে রাশিয়ার তৈরী দুইটি এসএমজি,৩টি ম্যাগজিন,১৫ রাউন্ড গুলি, বেশ কিছু মাদক ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

অভিযানের নেতৃত্বদানকারী সেনাবাহিনীর রুমা ২৭ বেঙ্গল জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জোবায়ের শফিক জানান, একদল সন্ত্রাসী পাহাড়ে জুম ঘরে অবস্থান করছে_এমন সংবাদ পেয়ে সেনাবাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালায়।

এসময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে, সেনাবাহিনীর সদস্যরা ও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশি করে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসীদের বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র-সরঞ্জাম গুলো রুমা সেনানিবাসে আনা হয়েছে।