নিহত রনির পরিবারকে ঘর ও রিকশা উপহার সাবেক মেয়রের

নিহত রনির বাবার হাতে ঘর ও রিকশা উপহার তুলে দিচ্ছেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম : বায়েজিদ থানার আরেফিন নগরে দুই কিশোর গ্যাং এর সংঘর্ষে নিহত ইমন রনির পারিবারকে একটি ঘর এবং আয়ের উৎস হিসেবে দুইটি রিকশা উহার দিয়েছেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বুধবার (১২ মে) বিকালে তিনি আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় ইমন রনির পরিবারের সাথে দেখা করতে এসে তার পিতা নূর কাশেমের হাতে এসব উপহার তুলে দেন।

আরো পড়ুন : চাঁদাবাজি : ইপিজেড থানার ‘ক্যাশিয়ার’ সুলতান আটক র‌্যাবের জালে
আরো পড়ুন : বুধবার চাঁদ দেখা যায়নি, ঈদ শুক্রবার

এ সময় সাবেক সিটি মেয়র বলেন, ছাত্রলীগের নিবেদিত নেতা ইমন রনির মৃত্যুতে তার পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। সেই ক্ষতি পুষিয়ে দেয়ার ক্ষমতা আমাদের কারোর নেই। তবুও মানুষ মানুষের জন্য। এমন অসহায় সময়ে আমি তার পরিবারের পাশে দাঁড়ানোর নগন্য চেষ্টা করছি মাত্র। নেতাকর্মীদের ত্যাগের মূল্যায়ন না করলে সংগঠনে ত্যাগী নেতাকর্মী সৃষ্টি হয় না।’

এ ব্যাপারে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া জানাতে গিয়ে ইমন রনির পিতা নূর কাশেম বলেন, ‌এমন দুর্দিনে নাছির ভাই আমাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। মাথা গোঁজার জন্য একটি ঘর তৈরি করে দিয়েছেন। আর দুটি নতুন রিকশা কিনে দিয়েছেন। দুটি রিকশার আয় দিয়ে আল্লাহর রহমতে আমাদের ভাল চলবে। আল্লাহ উনার মঙ্গল করুন।’

এ সময় বায়েজিদ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল নবী লেদু, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাসুদ আলম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক মো. সালাউদ্দিন, মহানগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র-ছাত্রী সংসদের সাবেক এজিএস মো. তানভীর হোসেন, যুবলীগ নেতা মুন্না, আবছার, সালাউদ্দিন, দুলাল, আলমগীর, মফিজ, হাবিব, ইউসুফ, সোহেল, ফরিদ, কামাল, আলাল, আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন