দরিদ্র মানুষের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ বান্দরবান সেনা জোনের

দরিদ্র মানুষের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ বান্দরবান সেনা জোনের

বান্দরবান : ঈদ ও চলমান করোনা মহামারীতে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সহায়তা প্রদান করেছে বান্দরবান সেনা জোন।

বুধবার (১২ মে) বান্দরবান স্টেডিয়াম এলাকা, মেম্বার পাড়া, আর্মি পাড়া, কসাইপাড়া ও সদরের ২ নং কুহালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মুসলিম পাড়ায় এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

বান্দরবান সেনা জোন সুত্রে জানা যায়, বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর শুরু থেকেই আর্তমানবতার সেবায় সুবিধাবঞ্চিত জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় বান্দরবান স্টেডিয়াম এলাকা, মেম্বার পাড়া, আর্মি পাড়া, কসাইপাড়া, হাফেজঘোনা এবং সদরের ২ নং কুহালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মুসলিম পাড়ায় ৫০ পিছ লুঙ্গি,৫০পিছ শাড়ী এবং জেলা স্টেডিয়ামের মাঠে ৫০ পিছ লুঙ্গি ৫০পিছ শাড়ী ও ৫০ প্যাকেট খাদ্য ( চাল,ডাল,তেল, লবন, আলু, পিয়াজ,চিনি) সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন : মিতু হত্যা : আরো এক আসামি সাইদুল র‌্যাবের হাতে গ্রেফতার
আরো পড়ুন : চাঁদাবাজি : ইপিজেড থানার ‘ক্যাশিয়ার’ সুলতান আটক র‌্যাবের জালে

দেশের কঠিন সময়ে বান্দরবান পার্বত্য জেলাধীন বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যেকোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

এছাড়াও বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে জানানো হয় যে, পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।