নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার ১

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার ১

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : ২৫ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি ফাঁড়ি পুলিশ। এসময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী দীপংকর বড়ুয়া(৪১) কক্সবাজারের রামু উপজেলার পূর্ব রাজারকূল ৯নং ওয়ার্ডের খোকা বড়ুয়ার ছেলে।

শনিবার (১৫ মে) রাত সাড়ে ১২টায় নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এবং উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পুলিশ ফাঁড়ীর এসআই মাঈন উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদকসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

রবিবার সকালে বিষয়টি সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, গত শনিবার রাত সাড়ে ১২টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই মাঈন উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দেশীয় তৈরি ২৫ লিটার চোলাই মদ, ১টি মটর সাইকেলসহ মাদককারবারীকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন : থামছে না ইসরায়েলি আগ্রাসন, ঝড়ছে ফিলিস্তিনির প্রাণ
আরো পড়ুন : হানিফ সংকেতের ‘সৎ-এর সত্য সমাচার’ও পেয়েছে দর্শকপ্রিয়তা

রবিবার গ্রেফতারকৃত মাদককারবারীর বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় ১টি মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়। মাদক সন্ত্রাস নির্মূলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই কর্মকর্তা।