কোয়ারেন্টিনে তরুণীকে ধর্ষণের অভিযোগ, এএসআই গ্রেফতার

গণধর্ষণ

খুলনা: কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশের এএসআই মোখলেছুর রহমানকে গ্রেফতার হয়েছেন। তিনি খুলনা নগর পুলিশের অতিরিক্ত কোর্ট এএসআই হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (১৭ মে) ওই তরুণী বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। তিনি খুলনা মহানগরীর খানজাহান আলী থানা এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. আনোয়ার হোসেন।

এছাড়া এই এএসআইকে বরখাস্ত করে একটি বিভাগীয় মামলাও করা হয়েছে। ঘটনাটি তদন্তে জেলা প্রশাসন একটি কমিটি গঠন করেছে।

মেয়েটি খুলনা পিটিআই কোয়ারেন্টিন সেন্টারে রয়েছেন। মোকলেছুর রহমান ওই কোয়ারেন্টিন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন।

খুলনা নগর পুলিশের মিডিয়া উইং প্রধান এডিসি শাহজাহান বলেন, ওই তরুণী সদর থানায় লিখিত এই অভিযোগ করেছেন। গত ১৪ মে রাতে ওই তরুণীকে এএসআই মোকলেছুর রহমান ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়। এরপর অভিযোগটি নথিভুক্ত করে মোকলেছুরকে গ্রেফতার করা হয়।

খুলনা পিটিআইয়ের তত্ত্বাবধায়ক এবং কোয়ারেন্টিন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দা ফেরদৌসী বলেন, ভারত থেকে আসা নারীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য পিটিআইয়ের মেয়েদের হোস্টেলের দ্বিতীয় তলা ব্যবহার করছে জেলা প্রশাসন। এ পর্যন্ত ১৪ জন নারীকে সেখানে রাখার ব্যবস্থা করা হয়। ১০ জন কোয়ারেন্টিনে শেষ করে চলে গেছেন।

শেয়ার করুন