নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : সদর ইউনিয়নের ধুংরী হেডম্যান পাড়া এলাকার অভিযান চালিয়ে ৯শত ৮০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটতকরা হলেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকার গোলাল আহাম্মেদের পুত্র মো. ইউনুছ প্রকাশ রুবেল(২৩) এবং কক্সবাজার জেলার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ডাক্তারকাটা এলাকার মো. ফরিদের পুত্র মো. আলমগীর হোসেন(২০)।

আরো পড়ুন : সীমান্তে জনসচেতনতা বৃদ্ধি : মিরসরাইয়ে বিজিবির মতবিনিময় সভা
আরো পড়ুন : হেফজখানায় ছাত্র নির্যাতন, শিক্ষক গ্রেফতার

বুধবার (১৯ মে) রাত সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ধুংরী হেডম্যান পাড়া থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এসআই ফিরোজ উদ্দীন আহাম্মেদ এর নেতৃত্বে এসআই মুহাম্মদ গোলাম মোস্তাফা, এসআই মো. মুফিজুল ইসলাম, এসআই খাদেমুল ইসলাম, এএসআই মো. ইসমাইলসহ সঙ্গীয় ফোর্স দলটি অভিযান চালিয়ে ৯৮০ পিস ইয়াবাসহ ১টি পুরাতন মটর সাইকেল উদ্ধার এবং দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২০ মে) সকালে বিষটি নিশ্চিত করে অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, সারাদেশের করোনা পরিস্থিতি প্রতিরোধের মোকাবিলা এবং সচেতনতামূলক কার্যক্রম ও সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, সীমান্তের অবৈধ অনুপ্রবেশ,নারী ও শিশু পাচার রোধ ও অভ্যান্তরিণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন বিভিন্ন পুলিশ তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ীর দায়িত্বরত পুলিশরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তিনি আরও বলেন আইনশৃঙ্খলা বাহিনী (পুলিশ) মাদক মুক্ত অভিযানসহ এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

থানা সূত্র জানায়, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২লাখ ৯৪ হাজার এবং পুরাতন মটর সাইকেলের আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা।

এসআই ফিরোজ প্রতিবেদককে জানান, গত রাত পোপন সংবাদের ভিত্তিত্বে সদরের ধুংরী পাড়ার এলাকায় সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৯৮০পিস ইয়াবাসহ ১টি পুরাতন টিভিএস মটর সাইকেল উদ্ধার করা এবং ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। পরে উদ্ধাকৃত আলামতসহ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন