মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক মনিরের ইন্তেকাল

চট্টগাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক মনির উদ্দিন চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজেউন)।

বৃহস্পতিবার (২০ মে) ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৪২ বছর।

তিনি নগরীর গরীব উল্লাহ শাহ হাউজিং সোসাইটির বাসিন্দা মৃত আব্দুল মোনেম চৌধুরীর পুত্র। মৃতুকালে তিনি স্ত্রী , এক ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মনির উদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু।

এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, সাবেক ছাত্রনেতা, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক মনির উদ্দিন চৌধুরী জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের একজন বলিষ্ঠ ও নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের (বীর উত্তম) নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল মরহুম মনির উদ্দিন চৌধুরী ছাত্রজীবন থেকে শুরু করে মৃত্যুর আগ পর্যন্ত স্বেচ্ছাসেবক দলকে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করেছেন। দলের প্রতিটি কর্মকান্ডে তিনি সামনের সাড়িতে নেতৃত্ব দিয়েছেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিকট অনুপ্রেরণা হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে দল একজন আদর্শনিষ্ঠ নেতা এবং দক্ষ সংগঠককে হারালো। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।

নেতৃদ্বয় শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন