ডাকাত মানিক অস্ত্রসহ গ্রেপ্তার, মিরসরাইয়ে মিষ্টি বিতরণ

ডাকাত মানিক অস্ত্রসহ গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে দেশীয় অস্ত্রসহ একাধিক মামলার আসামী মো. মানিক(৪৮) ওরফে ভদ্ধ মানিককে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। আটক মানিক করেরহাট ইউনিয়নের ভদ্ধভবানী এলাকার রুস্তম আলীর ছেলে। ডাকাত মানিক গ্রেফতারের খবর ছড়িয়ে পরলে এলাকায় মিষ্টি বিতরণ করে এলাকাবাসী।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের তুলাতলি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অস্ত্র, ডাকাতি, মাদক ও মারামারিসহ ৯টি মামলা রয়েছে।

জানা গেছে, ভদ্ধ মানিকের অত্যাচারে অতিষ্ঠ করেরহাটের এলাকাবাসী। সে ডাকাতি, মাদক ব্যবসা, জায়গা দখলসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।

আরো পড়ুন : পাসপোর্ট জমা দেয়ার শর্তে জামিনে কারামুক্ত সাংবাদিক রোজিনা
আরো পড়ুন : পৌনে ১ কোটি টাকা আত্মসাতের অভিযোগ শিবির ক্যাডারের বিরুদ্ধে

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে খবর আসে সন্ত্রাসী মানিক ইসলাম ভবানি তুলাতলি এলাকায় সঙ্গিদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবরে এস আই শরীফুজ্জামান, জাফর, সুবল সিংহসহ জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করেছি। তবে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ৯টি মামলা রয়েছে।

জানা গেছে, মানিক এর আগে পুলিশ ও র‌্যাবের হাতে একাধিবার গ্রেপ্তার হয়ে কারাবরণ করেছে। জামিয়ে বেরিয়ে এসে এলাকায় পুনরায় অপকর্মে লিপ্ত হয়।

এদিকে সন্ত্রাসী মানিক গ্রেপ্তার হওয়ার খবর ছড়িয়ে পড়লে করেরহাট এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন