গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের ঘটনায় ৩জন গ্রেফতার চট্টগ্রামে

গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের ঘটনায় ৩জন গ্রেফতার চট্টগ্রামে

চট্টগ্রাম : বায়েজিদ থানার শেরশাহ কলোনীতে এক গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ মে) মধ্যরাতে একই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটকরা হলেন সাইফুর রহমান সুমন (২৮) মেহেদী হাসান জনি (৩২) ও মো. আলম (২৫)।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, গণধর্ষণের স্বীকার ওই গার্মেন্টসকর্মী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এরপর শেরশাহ কলোনীতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন : লিটারপ্রতি আরো ৯ টাকা বাড়ানো হলো সয়াবিন তেলের দাম
আরো পড়ুন : হেফাজত তান্ডবের আরো নেতা গ্রেফতার

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে পূর্বপরিচিত মুন্না নামে এক ব্যক্তির সঙ্গে দেখা করতে শেরশাহ কলোনী সরকারী কোয়াটারের এলাকায় যান ওই গার্মেন্টসকর্মী। এ সময় সাইফুর এবং মেহেদী তাকে ও মুন্নাকে আটক করে। এক পর্যায়ে মুন্নাকে মারধর করে তাড়িয়ে দেয়।

পরে সাইফুর ও মেহেদী ওই গার্মেন্টসকর্মীকে জোর করে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষণ করে। এ সময় আলম বাইরে পাহারা দিচ্ছিল।

ওসি আরও বলেন, ধর্ষণশেষে আসামিরা মুন্নাকে ধরে এনে ওই নারীর পাশে দাঁড় করিয়ে ছবি তুলে। ছবিগুলো দিয়ে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা ছিল আসামিদের। কিন্তু ওই নারী থানায় অভিযোগ করলে পুলিশ শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে জড়িত তিনজনকে গ্রেফতার করে।

গার্মেন্টসকর্মীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন