বান্দরবানে ঔষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়

বান্দরবানে ঔষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়

বান্দরবান : জেলা সদরের বিভিন্ন ঔষুধের দোকানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩১ মে) বিকেলে বান্দরবান বাজারের বিভিন্ন ঔষুধের দোকানে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হাসান।

এসময় ফিজিসিয়ান সেম্পল রাখা, রেজিষ্ট্রেশন না থাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষুধ দোকানে মজুদ রাখা, এন্টিবায়োটিক ওষুধ বিক্রয়ে রেজিস্টার লিপিবদ্ধ না করা, ফার্মাসিস্ট ফার্মেসিতে না থাকা, আমদানী নিষিদ্ধ ভ্যাকসিন মজুদ ও বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে সাতটি ঔষুধের দোকানকে মোট নয় হাজার পাঁচশত টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

আরো পড়ুন : ভাসানচর পালিয়ে মালয়েশিয়া পাড়ির চেষ্টা : ১০ রোহিঙ্গা আটক মিরসরাইয়ে
আরো পড়ুন : বান্দরবানে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার

এসময় বান্দরবান বাজারের রানা ড্রাগ হাউসকে ৩ হাজার, জয় ফার্মেসিকে ৩ হাজার, আনন্দময়ী ফার্র্মেসীকে ৫শত, পুপলার ফার্মেসীকে ১ হাজার, শফিক মেডিকো ৫ শত,রত্না মেডিকেলকে ৫শত ও পাহাড়িকা ফার্মেসিকে ১ হাজার টাকা জরিমানা করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হাসান।

বান্দরবানে ঔষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হাসান জানান, বান্দরবানের বিভিন্ন ঔষুধের দোকানে ফিজিসিয়ান সেম্পল রাখা, রেজিষ্ট্রেশন না থাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষুধ দোকানে মজুদ রাখা, এন্টিবায়োটিক ওষুধ বিক্রয়ে রেজিস্টার লিপিবদ্ধ না করাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। আগামীতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হাসান, কক্সবাজার ঔষুধ প্রশাসনের ঔষুধ পরিদর্শক মোহাম্মদ আবুল হোসেন, পেশকার মো. নাজমুল হুদাসহ জেলা প্রশাসনের কর্মচারী ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।