আবারো শ্রেষ্ঠত্ব প্রমাণ করলেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি আলমগীর

বান্দরবান : নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন বান্দরবান জেলায় আবারো ষষ্টবারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেলেন। গত মে মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে মনোনীত করা হয়। কল্যাণ সভা শেষে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তারের হাত থেকে তিনি বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

উল্লেখ্য, তিনি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকে একের পর এক বিপুল পরিমাণ ইয়াবা, হরেক রকম মাদক, চোলাই মদ, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সফলতার স্বাক্ষর রাখেন। পাশাপাশি সামাজিক বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে পালন করে ভূয়সী প্রশংসায় ভাসছিলেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি আবারো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নিজের কৃতিত্বের খেতাবে নাম লিখাতে সক্ষন হলেন। পেয়ে যান বিশেষ সম্মাননা স্মারক।

এছাড়াও তিনি বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত থাকাবস্থায় এধরণের সফলতার জন্য শ্রেষ্ট পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন।