মাসজুড়ে ভাল কাজের পুরস্কার পেলেন সিএমপির ৬০ পুলিশ অফিসার

মাসজুড়ে সেরা পুলিশ অফিসারদের হাতে সিএমপি কমিশনারের সম্মাননা

চট্টগ্রাম : মাসজুড়ে যথাযথ দায়িত্ব পালন এবং অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় সিএমপির বিভিন্ন ক্যাটাগরিতে ৬০ জন পুলিশ অফিসারকে সম্মাননা প্রদান করেছে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৬০ জন পুলিশ সদস্যকে আর্থিক পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

বৃহস্পতিবার (৩ জুন) সকালের দিকে নগরীর দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে আয়োজিত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক কল্যাণ সভায় এ পুরস্কার প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

আরো পড়ুন : আজ ‘জাতীয় চা দিবস’
আরো পড়ুন : দাম কমছে মোটরসাইকেল ও হাইব্রিড গাড়ির

সভায় এপ্রিল ২০২১ যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৬০ জন পুলিশ সদস্যকে আর্থিক পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়াও রমজান মাসজুড়ে ছিনতাই অপরাধ দমনে দায়িত্বশীল ভূমিকা পালন করায় ১৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার।

সভায় পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের আবেদনের প্রেক্ষিতে সিএমপি’র সেবা তহবিল হতে ৩২ জনকে চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এপ্রিল ২০২১ মাসে শ্রেষ্ঠ বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম (বার), শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারীর পুরষ্কার অর্জন করেছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক।

শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী বিভাগে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মোখলেছুর রহমান, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মো. মাসুদ রানা, শ্রেষ্ঠ পিআই পিআই (আকবরশাহ থানা) অনিল বিকাশ চাকমা, শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের গৌরব অর্জন করেছেন ডবলমুরিং থানার এসআই(নিঃ) শরীফ উদ্দিন।

এছাড়াও সভায় রমজান মাস জুড়ে ছিনতাই অপরাধ দমনে দায়িত্বশীল ভূমিকা পালন করায় শ্রেষ্ঠ বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর সহ-পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন