বান্দরবানে ভূমি সেবা সপ্তাহজুড়ে অবিরাম সেবা পাবেন ভূমি মালিক

বান্দরবানে ভূমি সেবা সপ্তাহজুড়ে অবিরাম সেবা পাবেন ভূমি মালিক

বান্দরবান : ভূমি উন্নয়ন কর দিব দেশের উন্নয়নে অংশ নিব, প্রধানমন্ত্রীর অঙ্গীকার ভূমিহীন থাকবে না কেউ_এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ ২০২১। এ ভূমি সেবা সপ্তাহের মাধ্যমে পার্বত্য অঞ্চলের মানুষের ভূমি নিয়ে বিভিন্ন সমস্যা সমাধানের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হবে। ভূমি সেবা সপ্তাহ চলবে আগামী ১০ জুন পর্যন্ত।

রোববার (৬ জুন ) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও সদর উপজেলা ভূমি অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তৌসিফ আহমেদ এর সভাপতিত্বে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আরো পড়ুন : আড়াই মাস পর পুলিশের খোয়া যাওয়া পিস্তল উদ্ধার
আরো পড়ুন : একচুলও সরেনি কেউ, ঝুঁকিতেই ঘর-বসতি পাহাড়বাসীদের

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো.নাজমুল হাসান,রেকার্ড রুমের সহকারী কমিশনার মো.মাসুদুর রহমান রুবেল,সহ বান্দরবান পার্বত্য জেলার হেডম্যান,কারবারী,জেলা প্রশাসনের ভূমি ব্যবস্থাপনার সাথে সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভূমি সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া ও ডিজিটাল ভূমি সেবাসমূহে জনগনকে উদ্বুদ্ধ ও আগ্রহী করা এবং ডিজিটাল সেবাসমূহের সুবিধা ভূমি মালিকগণকে জানানোর জন্য সরকারি ভাবে ভূমি সেবা সপ্তাহ পালন করা হচ্ছে।