মিরসরাইয়ে ইয়াবাসহ গ্রেফতার ৩, কার্ভাডভ্যান জব্দ

চট্টগ্রাম : মিরসরাইয়ে ১৯ হাজার ২শ পিস ইয়াবা, কার্ভাডভ্যানসহ জোরারগঞ্জ থানার চৈতন্যরহাট এলাকা থেকে চট্টগ্রাম গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

শনিবার (১২ জুন) র‌্যাব-৭ এর বিশেষ একটি টিম তাদের আটক করে। কাভার্ডভ্যানটি (মেট্রো-ট-১৮-৭৫৬৭) জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, জোরারগঞ্জ থানার চৈতন্যরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ড ভ্যান এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যানটিকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব তাদের আটক করে।

আটক আসামীরা হলো- নোয়াখালী জেলার পশ্চিম মাইজদীর আব্দুল মতিনের পুত্র মোঃ আমজাদ (২২), কক্সবাজার জেলার মৃত কবির আহম্মেদের পুত্র মোঃ রফিক (৪৮), আব্দুল হামিদের পুত্র মোঃ আমিনুল ইসলাম (২৪)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন আরো বলেন, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৮ লক্ষ টাকা এবং জব্দকৃত কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।