মিরসরাই মডেল মসজিদের বিভিন্ন পদপ্রার্থীদের সাক্ষাৎকার গ্রহন

চট্টগ্রাম : মিরসরাই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের বিভিন্ন পদে অস্থায়ীভাবে নিয়োগের জন্য প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহন সম্পন্ন হয়েছে।

ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের অধিনে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জন্য অস্থায়ী ভিত্তিতে ইমাম, মোয়াজ্জেম ও খাদেম পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। তিনটি পদে আবেদন করেন একাধিক পদ প্রত্যাশী।

আবেদনকারীদের সাক্ষাৎকার গ্রহনের পর বাছাই করে নিয়োগের জন্য চট্টগ্রাম জেলা প্রশাসক অফিসে পাঠানো হয়েছে। নিয়োগের পর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র সর্বসাধারণের নামাজের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

সোমবার (১৪ জুন) সকালে উপজেলা মডেল মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সভাপতিত্বে সাক্ষাৎকার গ্রহন অনুষ্ঠিত হয়।

মডেল মসজিদ পরিচালনা কমিটির সদস্য সচিব ও ইসলামি ফাউন্ডেশনের মিরসরাই ফিল্ড সুপারভাইজার মোঃ নুরুল কবির জানান, ইমাম পদে ১৬ জন, মোয়াজ্জেম পদে ১৯জন ও খাদেম পদে ১০জন সাক্ষাৎকার প্রদান করেন। তাদের মধ্যে বাছাই করে ১২জনের নাম চুড়ান্ত নিয়োগের জন্য জেলা প্রশাসকের বরাবরে পাঠানো হবে। জেলা প্রশাসক একজন ইমাম, একজন মোয়াজ্জেম ও দুইজন খাদেম নিয়োগ দিবেন।

সাক্ষাৎকার গ্রহনের সময় আরো উপস্থিত ছিলেন মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান, উপজেলা প্রকৌশলী কামরুজ্জামান ও মিরসরাই লতিফিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা একরামুল হক।