হাবিবুর রহমান খোকনের দাফন সম্পন্ন

বান্দরবান জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বান্দরবান পৌরসভার সাবেক কাউন্সিলর মো. হাবিবুর রহমান খোকন (৫২) এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৬ জুন) সকাল ৯টা ৩০মিনিটে বান্দরবান সদরের ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে বান্দরবান গোরস্থান মসজিদের কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এসময় মো. হাবিবুর রহমান খোকনের জানাজায় অংশ নেন কয়েক শতাধিক মুসল্লি। জানাজায় নামাজের ইমামতি করেন বান্দরবান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন ইমামী।

জানাজায় বক্তব্য রেখে দোয়া কামনা করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ইসলাম বেবী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গনি, সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা, পার্বত্য নাগরিক পরিষদের সভাপতি কাজী মো. মজিবর রহমানসহ বিভিন্ন রাজনৌতিক দলের নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যরা।

পারিবারিক সুত্রে জানা যায়, গেল কয়েকমাস ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টায় তার মৃত্যু হয় আর তার লাশ বান্দরবানে এসে পৌঁছায় রাত ১২টায়।

মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ৫ ভাই, ২ বোন, ১ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছে।

প্রসঙ্গত, মো.হাবিবুর রহমান খোকন বান্দরবান পৌরভার ৮নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত পৌরসভার কাউন্সিলরের দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে তিনি বান্দরবান জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের গুরত্বর্পূণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।