জরুরি পরিবহনের নামে গাঁজা পাচার, আটক ৩

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার ভাটিয়ারী এলাকায় কঠোর লকডাউনের মধ্যেও জরুরি পরিবহনের আওতায় হাই ভোল্টেজ ক্যাবল (তার) পরিবহনের আড়ালে পাচারকালে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- সীতাকুণ্ড থানার জঙ্গল ভাটিয়ারীর আলী আকবরের ছেলে চালক মো. আলী হোসেন (২৮), কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আমনগণ্ডার মৃত শহীদের ছেলে মো. বেলাল (৩০) ও সন্দ্বীপ থানার কেদারপাড়ার মফিজুর রহমানের ছেলে মো. জাহিদ (২০)।

বৃহস্পতিবার (৮ জুলাই) ভোর সোয়া ৪টার দিকে ভাটিয়ারী উত্তর বাজারের যমুনা ব্যাংকের সামনে থেকে তাদের আটক করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের দেখানো মতে ট্রাক (চট্ট মেট্টো-ট-১১-৬৯৭৯) তল্লাশি করে ট্রাকের পেছনের বডির ভেতরে চটের বস্তায় সুকৌশলে লুকানো ২০ কেজি গাঁজা উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, দীর্ঘদিন ধরে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে জরুরি পণ্য পরিবহনের আড়ালে ট্রাকের ভেতর অভিনব কৌশলে লুকিয়ে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে গাঁজা পাচার করে আসছে। আসামি, গাঁজা ও ট্রাকের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন