কোরবানির পশুবাহী ট্রাক চালককে প্রকাশ্যে গুলি করে হত্যা

কোরবানির পশুবাহী ট্রাক চালককে প্রকশ্যে গুলি করে হত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : ফৌজদারহাট-বায়েজিদ লিঙ্ক রোডের সীতাকুণ্ড এলাকায় প্রকাশ্যে কোরবানির পশুবাহী ট্রাক চালককে গুলি করে হত্যা করেছে একদল ডাকাত। নিহত ট্রাক চালক মো. আবদুল (৩৫) যশোর চৌগাছি থানা চন্দ্রা গ্রামের বসির মিয়ার ছেলে।

কোরবানির পশুবাহী ট্রাক লুটের উদ্দেশ্যে হামলা চালিয়ে একদল ডাকাত এ ঘটনা ঘাটায়।

শুক্রবার (১৬ জুলাই) ভোর ৪টার দিকে উপজেলার ফৌজদারহাট বায়েজিদ লিঙ্ক রোডে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : গুলিতে আত্মহত্যা পুলিশ সদস্যের!
আরো পড়ুন : চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী গালকাটা জাহাঙ্গীরসহ গ্রেপ্তার ৬

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার ভোর আনুমানিক ৪টার দিকে কোরবানির পশুবাহী একটি ট্রাক (ঢাকা মেট্টো ট- ১৮-৯৯৭০) ফৌজদারহাট বায়েজিদ সংযোগ সড়ক হয়ে চট্টগ্রাম মহানগরীর দিকে যাওয়ার পথে সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর ছিন্নমূল রাস্তার মাথায় পূর্ব থেকে ওঁত পেতে থাকা একদল ডাকাত ট্রাকটি থামানোর সংকেত দেয়। এসময় ট্রাক চালক তাদের সংকেত না মেনে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা প্রকাশ্যে ওই ট্রাক চালককে গুলি করে।

এতে ঘটনাস্থলেই চালক আব্দুল মারা যান। খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

ঘটনার পরপরই চট্টগ্রামের পুলিশ সুপার, সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম, ওসি (তদন্ত) সুমন বণিকসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, মাগুরা থেকে কোরবানির গরু নিয়ে বিভিন্ন স্থানে সরববাহ করেন ট্রাক চালক আবদুর রহিম। পরে অবশিষ্ট ৪টি গরু নিয়ে চট্টগ্রামের একটি হাটে যাবার সময় ফৌজদারহাট বায়েজিদ রোডে ছিন্নমূল বস্তি সড়কের মুখে দুস্কৃতিকারীরা ট্রাকটি লুটের উদ্দেশ্যে চালককে গুলি করে হত্যা করে। এসময় ট্রাকের অন্যরা চিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

শেয়ার করুন