কাজ দেয়ার আশ্বাসে আটক রেখে যৌনবৃত্তি, গ্রেপ্তার ৩

কাজ দেয়ার আশ্বাসে আটক রেখে যৌনবৃত্তি, গ্রেপ্তার ৩

চট্টগ্রাম : কাজ দেয়ার আশ্বাস দিয়ে বাসায় আটক রেখে যৌনবৃত্তিতে বাধ্য করা হচ্ছে_সরকারের জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোনে এমন অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় এক গৃহবধূ ও এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তার তিনজন হলো- কুমিল্লার লাকসাম থানার নারায়ণপুর গ্রামের মৃত মো. মুসলিম উদ্দিনের মেয়ে সুরমা বেগম সুমি, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার চরফকিরহাট গ্রামের রফিকুল ইসলামের ছেলে তানজিল হোসেন ও চরকালা গ্রামের মো. হেলালের ছেলে এমরান হোসেন।

শুক্রবার (২৩ জুলা্ই) রাতে নগরের বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ সোহাগের কলোনি থেকে তাদের উদ্ধার করা হয়। তাদের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বাসায় এনে আটকে রেখে যৌনবৃত্তিতে বাধ্য করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরো পড়ুন : ‘বডি অন’ ক্যামেরা প্রযুক্তিতে সিএমপি
আরো পড়ুন : মিরসরাইয়ে পুকুর থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান জানান, উদ্ধার গৃহবধূ জানিয়েছেন তার স্বামী অসুস্থ থাকায় দীর্ঘদিন ধরে বেকার। গত ৭ জুলাই কাজের খোঁজে গৃহবধূ চট্টগ্রাম শহরে আসেন। চাকরি খুঁজতে গিয়ে এ চক্রের খপ্পরে পড়েন তিনি। তাকে চাকরি দেওয়ার আশ্বাস দিয়ে সোহাগের কলোনির ভাড়া বাসায় জিম্মি করে আসামিরা। ২২ জুলাই একই কথা বলে নিয়ে আসা হয় ওই কিশোরীকে। পরে তাদের অসামাজিক কাজে লিপ্ত হতে বাধ্য করা হচ্ছিল। তারা রাজি না হলে মারধর করা হতো।

শুক্রবার রাতে গৃহবধূ কৌশলে নিজের মোবাইল থেকে ৯৯৯ নম্বরে ফোন করে সহযোগিতা চান। পুলিশ গিয়ে তাদের উদ্ধার এবং তিনজনকে গ্রেপ্তার করে।

শেয়ার করুন