শিল্পার বিরুদ্ধে জোড়া মামলা

বিনোদন ডেস্ক: পর্ন-কাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে হয়েছে মামলা। যেখানে পুলিশের কড়া নজরদারিতে আছেন নায়িকাও। সে ঝামেলা না চুকতেই প্রতারণার মামলায় ফেঁসে গেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। উত্তরপ্রদেশে আর্থিক তছরুপের অভিযোগে দুটি মামলা হয়েছে শিল্পা ও তার মা সুনন্দা শেঠির বিরুদ্ধে।

লখনৌয়ে হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চৌহান নামে এক মহিলা। রোহিত বীর সিং নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দু’টি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনৌয়ে পুলিশ। ইতোমধ্যে ওই দুই থানা থেকেই শিল্পা ও তার মা-কে নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

লখনৌয়ে পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমন সংবাদমাধ্যমকে বলেন, ‌‘‘সোমবারই (৯ আগস্ট) লখনৌয়ে পুলিশের একটি দল মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তার মা-কে জেরা করতে।’’

জানা যায়, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা। উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। যার চেয়ারম্যান শিল্পা ও ডিরেক্টর হলেন তার মা।

অভিযোগ- আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকেই কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন তারা। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি অভিযুক্ত কেউই।

সূত্র: জি নিউজ

শেয়ার করুন