খাগড়াছড়ি মাতৃমঙ্গলে প্রধানমন্ত্রীর এ্যাম্বুলেন্স উপহার

খাগড়াছড়ি:  খাগড়াছড়ির মা ও শিশু কল্যাণ কেন্দ্রে (মাতৃমঙ্গল) নতুন এ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলুন উড়িয়ে এবং ফিতা কেটে প্রধানমন্ত্রীর দেয়া উপহার এ্যাম্বুলেন্স’র শুভ উদ্বোধন করার মাধ্যমে কতৃপক্ষের কাছে চাবি হস্তান্তর করেছেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় তিনি বলেন, জেলায় মাতৃ ও শিশু মৃত্যু হার কমিয়ে আনতে এ বিভাগের সংশ্লিষ্ট সকলকে আরও আন্তরিকভাবে কাজ করতে হবে। খাগড়াছড়ি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার নতুন এই এ্যাম্বুলেন্স সংযোজনের ফলে জেলায় শিশু ও মাতৃ স্বাস্থ্যসেবা প্রদানে আরো গতি বাড়বে।

পার্বত্য এ জেলার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে নতুন এ্যাম্বুলেন্স উপহার প্রদান করায়, খাগড়াছড়ি জেলাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন, পাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক এমরান হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা ও পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীসহ সংশ্লিষ্ট বিভাগের জেলা, উপজেলা কর্মকর্তা এবং বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন