সড়ক দুর্ঘটনা : মহেশখালীর ২ শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক

মহেশখালী : উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থী। ক্লাস শেষে বাড়ি ফেরার পথে ২৬ সেপ্টেম্বর, রোববার দুপুর পৌন ২টায় গোরকঘাটা-কালারমারছড়া মহাসড়কের বড় মহেশখালীর রাস্তার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সিএনজি চালকও রয়েছেন। আহতরা হলেন-হোয়ানক টাইমবাজার এলাকার (টমটম চালক) মাহাবুব আলম, সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের শিক্ষার্থী হোয়ানক পুঁইছড়া এলাকার নওশিন (১৭), কেরুনতলী এলাকার শিক্ষার্থী উষা দে (১৭), পুঁইছড়া এলাকার ফোরকান আহমদের মেয়ে শিক্ষার্থী বেবী আক্তার ও ডেইল্যাঘোনা এলাকার সরওয়ার কামালে মেয়ে শিক্ষার্থী রুপসী আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোরাকঘাটাগামী একটি ট্রাক অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি টমটমগাড়ি সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে টমটমটি দুমড়ে মুচড়ে যায়।

আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে এদের মধ্যে বেবী, রূপসী ও চালক’কে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত উষা দে ও নওশিনকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন